শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:২৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
যার হাতে গণতন্ত্র হত্যা হয়েছিল সে রাষ্ট্রীয় মর্যাদা পায় : ফখরুল : বরিশালে মির্জা ফকরুল।

যার হাতে গণতন্ত্র হত্যা হয়েছিল সে রাষ্ট্রীয় মর্যাদা পায় : ফখরুল : বরিশালে মির্জা ফকরুল।

dynamic-sidebar

শামীম আহমেদ॥ বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে বরিশাল বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহা সচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বাইশ মিনিটের বক্তব্যে ফখরুল বলেন, দেশ এখন ব্যার্থ রাষ্ট্রে পরিণত হয়েছে। ধর্ষণ, খুন, গুম এখন প্রতিদিনের ঘটনা। বিচার বিভাগের স্বাধীনতা নেই বলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ন্যায় বিচার আমরা আশা করতে পারি না।

 

তাই মানববন্ধন আর সমাবেশ করে কোন লাভ হবেন খালেদা জিয়াকে মুক্ত করতে রাজধানীতে আন্দোলন করতে হবে। আর এবার অন্য ধরণের আন্দোলনের সূচনা এই বরিশাল থেকেই হলো। বিকেল চারটায় মঞ্চে উঠেন ফখরুল ইসলাম আলমগীর। কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও বরিশাল নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে বৃহস্পতিবার দুপুর তিনটায় নগরীর বান্দ রোডের হেমায়েতউদ্দিন ঈদগা মাঠের সমাবেশে ফখরুল আরো বলেন, স্বৈরাচারী এরশাদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন হয়, সেখানে গণতন্ত্রের জন্য আন্দোলন করা বেগম খালেদা জিয়া মিথ্যা মামলায় কারাভোগ করছেন। এসময় ফখরুল সরকারের প্রতি আহবান করেন, ব্যর্থ নির্বাচন কমিশন বাদ দিয়ে, বেগম জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে সকল রাজনৈতিক দলকে ডেকে দ্রুত নির্বাচন দিন।

নতুবা জনরোষে আপনাদের পথও কঠিন হবে, ইতিহাস আপনাদের ক্ষমা করবে না। সভাপতি মজিবর রহমান সরোয়ার ছাড়াও কেন্দ্রীয় নেতাদের মধ্যে মেজর হাফিজ ইব্রাহিম, বেগম সেলিমা রহমান, এ্যাডভোকেট জয়নুল আবেদিন, সাজাহান ওমার, এবিএম খন্দকার মোশারফ হোসেন তাদের বক্তব্যে মহাসচিবকে বলেন, আন্দোলনের ধারা পরিবর্তন করে সাথে থাকা ছোট ছোট দলকে বাদ দিয়ে জনতাকে সাথে নিয়ে বিএনপিকেই বেগম জিয়ার মুক্তির আন্দোলনে নামার নেতৃত্ব দেয়ার জন্য ডাক দিন। এই সমাবেশে বরিশাল বিভাগের সকল জেলা ও উপজেলা থেকে নেতা কর্মীরা অংশ নেয়। আর সমাবেশে যোগ দিতে পুলিশের কোন বাঁধা বা হয়রানী ছিল না।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net